× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

‘আন্দোলন সংগ্রামে মহিলা আওয়ামী লীগের ভূমিকা রয়েছে’

বাংলারজমিন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২০, রবিবার

মনোহরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গত শনিবার  উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।  অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিল্পমন্ত্রী অ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন তিনি তার বক্তব্যে বলেন, রাজনীতিতে জনগণের জন্য আন্দোলন সংগ্রামে মহিলা আওয়ামী লীগের অন্যতম সাহসী ভূমিকা রয়েছে। অতীতে নারী নেত্রীরা জনসেবায় যে অনন্য দৃষ্টান্ত রেখে গেছেন সেই আদর্শ আমাদের মাঝে লালন করতে হবে। রাজনৈতিক সংকটময় মুহূর্তে মহিলা আওয়ামী লীগের কর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য রেখে দৃঢ়তার সাথে আন্দোলন সংগ্রামে অংশ নিয়ে সহযোগিতা করেছে। মনোহরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক নাছিমা পারভিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ, নরসিংদী-৩ সাংসদ জহিরুল হক ভুইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব, ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী পৌর মেয়র মনিরুজ্জামান কামরুল, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক প্রিয়াশিষ রায়, যুগ্ম সাধারণ স¤পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার, সাধারণ স¤পাদক ইয়াছমিন আক্তার প্রমুখ।
সম্মেলনে নরসিংদী জেলা পরিষদ সদস্য ইশরাত জাহান তামান্না সভাপতি এবং মনোহরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবিকে সাধারণ স¤পাদক নির্বাচিত করে কমিটি গঠন করা  হয়েছে। এর আগে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন শুকুন্দী ইউনিয়নে ৪০ জন গৃহহীন পরিবারের মাঝে গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর