× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

বানিয়াচংয়ে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের স্বপ্ন পুড়ে ছাই

বাংলারজমিন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২০, রবিবার

হবিগঞ্জের বানিয়াচং সদরের বড়বাজারে গভীর রাতে অগ্নিকাণ্ডে ইবনে সিনা ফার্মেসীসহ প্রায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার মধ্যরাতে বানিয়াচং বড়বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। প্রায় দেড়ঘণ্টা ব্যাপী বানিয়াচং ফায়ার সার্ভিস ইউনিট, হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, নবীগঞ্জ ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ও স্থানীয় জনতার অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণে আসে। এরই মধ্যে আগুনের লেলিহান শিখায় প্রায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান একেবারেই ভস্মিভূত হয়ে যায়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, আগুনে তাদের অন্ততপক্ষে ৩ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা তাদের ক্ষতি পুষিয়ে উঠতে সরকারের সহযোগিতা কামনা করেছেন। ফায়ার সার্ভিসের লোকদের সাথে আলাপকালে তারা জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনসহ পুলিশের পুরো ইউনিট।
ইউএনও মাসুদ রানা নিজে উপস্থিত থেকে আগুন নিয়ন্ত্রণে আনতে সার্বিক সহযোগিতা করেন। এসময় তিনি সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতার আশ^াস প্রদান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর