× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

সাভারে মস্তক বিচ্ছিন্ন নবজাতকের লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
৩০ নভেম্বর ২০২০, সোমবার

সাভারে মস্তক বিচ্ছিন্ন অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন মহল্লার একটি তিন তলা ভবনের সিঁড়ির নিচ থেকে ওই নবজাতকের দ্বি-খণ্ডিত দেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। থানা পুলিশ জানায়, দুপুরে উত্তর রাজাশন এলাকার একটি বাড়ির সিঁড়ির নিচে জবাইকৃত এক নবজাতকের দেহ পলিথিনে মুড়িয়ে রাখা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। উদ্ধার হওয়া নবজাতকের বয়স ১ থেকে ২ দিন হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাড়ির মালিক সাইজুদ্দিন বলেন, আমার বাড়িতে মাত্র তিনজন ভাড়াটিয়া। সকালে এক ভাড়াটিয়ার মেয়ে ভবনের নিচ তলায় ওই নবজাতকের দ্বি-খণ্ডিত মরদেহ দেখতে পেয়ে আমাকে খবর দেয়। খবর পেয়ে আমি এসে ভবনের এক পাশে পলিথিনে মোড়ানো মাথা ও এক পাশে দেহ দেখতে পাই।
পরে সাভার থানায় খবর দিলে পুলিশ এসে নবজাতকের মরদেহটি উদ্ধার করেন। তবে কে বা কারা এই নবজাতককে হত্যা করে ফেলে রেখে গেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর