× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

মৌসুমের বড় জয় সিটির

খেলা

স্পোর্টস ডেস্ক
৩০ নভেম্বর ২০২০, সোমবার

ইংলিশ প্রিমিয়ার লীগে ধুঁকতে থাকা ম্যানচেস্টার সিটি ছন্দে ফিরেছে মৌসুমে তাদের সবচেয়ে বড় জয়ে। আগের ম্যাচে টটেনহ্যামের কাছে হারা সিটিজেনরা ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্নলিকে। প্রতি ম্যাচেই প্রচুর গোলের সুযোগ মিস করে সিটিজেনরা। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যানসিটির জার্সিতে প্রথম হ্যাটট্রিক করেছেন রিয়াদ মাহারেজ। বেঞ্জামিন মেন্ডি সিটির হয়ে পেয়েছেন প্রথম গোল। আর ইংলিশ প্রিমিয়ার লীগে প্রথম গোলের স্বাদ পেয়েছেন ফেরান তোরেস। আগের আট লীগ ম্যাচে সিটিজেনরা করেছিল দশ গোল। চোটের কারণে ছিলেন না স্ট্রাইকার সার্জিও আগুয়েরো।
তবুও বড় জয় পেতে সমস্যা হয়নি। প্রথমার্ধে জোড়া গোল করে মাহারেজ দলের জয় প্রায় নিশ্চিত করে রেখেছিলেন। বিরতির আগে মেন্ডি তৃতীয় গোল করলে তখনই খেলার ফল নির্ধারণ হয়ে যায় ইতিহাদে। ৬৬তম মিনিটে তোরেসের পর ৬৯ মিনিটে মাহারেজ গোল করে হ্যাটট্রিক পূরণ করেন। ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের আটে আছে পেপ গার্দিওলার দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর