× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

পোল্যান্ড ওপেনে শাকিলের রৌপ্য

খেলা

স্পোর্টস রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

করোনাকালে দেশের বাইরে গিয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নেয়া কঠিন। তাই শুটিং ফেডারেশনে নতুন অ্যাডহক কমিটি আসার পর একের পর এক আন্তর্জাতিক অনলাইন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশের শুটাররা। কিছুদিন আগে সিঙ্গাপুর ওপেনে রবিউল ইসলাম ও আব্দুল্লাহ হেল বাকী পদক জেতেন। এবার পোলিশ ওপেন কালিবার প্রতিযোগিতায় এয়ার পিস্তল ইভেন্টে রুপা জিতলেন শাকিল আহমেদ। এই পদক জিতে সবার মুখে হাসি ফুটিয়েছেন কমনওয়েলথ গেমসে পদকজয়ী পিস্তল শুটার। পোল্যান্ডের এই প্রতিযোগিতায় সোনা জিতেছেন আজারবাইজানের লুনেভ রুসলান। তার স্কোর ২৪১.৭। তীব্র প্রতিদ্বন্দ্বিতা গড়ে বাংলাদেশের শাকিল ২৪০.১ স্কোর করে রুপা জিতেছেন।
এছাড়া ইউক্রেনের কস্তভেইচ ওলেনা ২১৮.৮ স্কোর করে জিতেছেন ব্রোঞ্জ। নভেম্বরের শুরুতে ইন্দোনেশিয়ান ওপেনে রুপা জিতেছিলেন শাকিল। যদিও এরপরই সিঙ্গাপুরের প্রতিযোগিতায় হন চতুর্থ। আবারও একটা রুপা জিতে বাংলাদেশের অন্যতম সেরা শুটার জানিয়ে দিলেন ফর্মটা তিনি হারাননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর