× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

রামুতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বাংলারজমিন

রামু (কক্সবাজার) প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২০, সোমবার

 কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর দক্ষিণ মিঠাছড়ির কাইম্যার ঘোনা স্টেশন এলাকায় যাত্রীবাহী মিনিবাস উল্টে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আরো অন্তত ২১ জন আহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. নুরুল ইসলাম (৫৫) উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের সিকদার বিলের মৃত সুলতান আহমেদের ছেলে।
জানা যায়, কক্সবাজার-উখিয়া চলাচলকারী সী-লাইন পরিবহনের একটি বাস (কক্স-ছ-১১-০১০১) যাত্রী নিয়ে উখিয়া থেকে কক্সবাজার যাচ্ছিল।

রামুর দক্ষিণ মিঠাছড়ির কাইম্যারঘোনা স্টেশন এলাকায় পৌঁছামাত্র আচমকাই একটি পালসার মোটরসাইকেল (কক্স-ল-১১-৭৫৯৬) রাস্তার মাঝে চলে এলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় সী-লাইনে থাকা উখিয়ার নুরুল ইসলামের। আহত হন বাইকের দুই আরোহীসহ সী-লাইনে থাকা যাত্রীরা। স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চেইন্দা হোপ হসপিটাল ও কক্সবাজার সদর হাসপাতালে নেয়। এদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় বাইক আরোহী দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
রামু হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক আনোয়ারুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।
মরদেহটি হস্তান্তর করা হয়েছে রামু থানায়। আহতদের মাঝে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জেনেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর