× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

কানাইঘাটে ব্যবসায়ীর ওপর হামলা, মামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
৩০ নভেম্বর ২০২০, সোমবার

সিলেটের কানাইঘাটের ফাইভ স্টার ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী এবাদুর রহমানের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আদালতের নির্দেশে গত বৃহস্পতিবার কানাইঘাট থানা পুলিশ এ মামলা রেকর্ড করে। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম। মামলার আসামিরা হচ্ছে- কানাইঘাটের নোয়াগাঁও গ্রামের আহমদ হোসেনের ছেলে শাহীন আহমদ, নাজিম উদ্দিন ও সুরুজ আলীর ছেলে রুহেল আহমদ ওরফে সাদ্দাম। মামলার বাদী এবাদুর রহমান স্থানীয় শহরউল্লাহ বাজারের ফাইভ স্টার ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ছাড়াও ফাইভ স্টার ট্রেডার্সেরও মালিক। এজাহারে তিনি উল্লেখ করেছেন- গত ৩রা নভেম্বর কানাইঘাট বাজার থেকে দলইমাটি গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। স্থানীয় গাছবাড়ি বাজারে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছামাত্র আসামি শাহীনের নেতৃত্বে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এ সময় তারা কিল, ঘুসি ও লাথি মারে।
এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে তারা গলা চেপে ধরে। আসামি শাহীন ধারালো শাবল দিয়ে তার বাম পায়ের কনিষ্ঠ আঙ্গুলের হাড় ভেঙে দিয়ে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় তারা লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে তিনি নিস্তেজ হয়ে পড়লে আসামিরা মৃত ভেবে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়েলিটি বিভাগে ভর্তি করেন। মামলায় এবাদুর রহমান জানিয়েছেন- হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে তিনি হাঁটতে পারছিলেন না। একটু সুস্থ অনুভব করার পর সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা শাকিলা সুমু চৌধুরীর আদালতে দরখাস্ত করেন। আদালতের নির্দেশে গত বৃহস্পতিবার কানাইঘাট থানা পুলিশ মামলা রেকর্ড করলেও এখনো আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর