× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২০, সোমবার

কক্সবাজারের চকরিয়ায় মো. সোহেল রানা (২৫) নামে ছাত্রলীগের সাবেক এক নেতাকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ভরামুহুরীস্থ হাজীপাড়ায় এই হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় আবদুল মান্নান (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত সোহেল রানা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা হাসেম মাস্টারপাড়ার আবদুর রকিমের পুত্র ও পৌরসভা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে। পরিবার সূত্র জানা যায়, গত ৪ঠা নভেম্বর পেকুয়ার কৃষকলীগ নেতা মেহের আলীর কন্যা কলির সঙ্গে সোহেলের বিয়ে হয়। সন্ত্রাসী হামলায় বিয়ের ২৪ দিনের মাথায় স্বামী সোহেলকে হারালো নব-বিবাহিতা কলি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌরসভার ভরামুহুরী হাজীপাড়ায় তাদের পরিবারের ক্রয়কৃত জমি দখল করে নেয়ার খবর পেয়ে বাধা দিতে গেলে সন্ত্রাসীরা নির্মমভাবে পিটিয়ে হত্যা করে।
হামলার পর ঘটনাস্থলে পড়ে থাকা সোহেলকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সোহেলকে মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহত সোহেলের বাবা আবদুর রকিম বলেন, ‘ভরামুহুরী হাজীপাড়ায় তাদের ক্রয়কৃত একটি জমি রয়েছে। সেই জায়গা দখলে নেয়ার চেষ্টা চালায় ভূমিদস্যু-সন্ত্রাসীরা। খবর পেয়ে তার ছেলেসহ আরো কয়েকজন সেখানে ছুটে যায়। ফেরার পথে একা পেয়ে হাজীপাড়ার নুরুল আলম গং সোহেলকে পেছন থেকে দেশীয় অস্ত্র, হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে।’ চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফ হোসেন বলেন, ‘হামলার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মান্নান নামে একজনকে গ্রেপ্তার করেছে। ঘটনায় যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর