× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার
আলাপন

কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে -আসিফ আকবর

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
৩০ নভেম্বর ২০২০, সোমবার

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছেন মিউজিক ভিডিও আর করবেন না। সবশেষ মিউজিক ভিডিওর কাজ করেছেন তিনি দুদিন আগেই। সেই খবর ও ভিডিওর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেই এমন ঘোষণা দেন তিনি। এখন থেকে আর গল্পভিত্তিক মিউজিক ভিডিওতে কাজ না করার কঠিন সিদ্ধান্ত নিয়েছেন আসিফ। এ বিষয়ে তিনি বলেন, মিউজিক ভিডিও পর্বের শেষ করলাম। হয়তো আর কখনো দেখা যাবে না আমায় নায়কের ভূমিকায়। গল্পভিত্তিক মিউজিক ভিডিওর গল্প আপাতত শেষ।
এ বছরের প্রথম এবং শেষ কাজ হয়ে গেল সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায়। বেকার হয়ে যাওয়ার ঝুঁকি মাথায় রেখে কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। আমার সঙ্গে ক্ষতিগ্রস্ত হবে কেউ কেউ। তবুও বয়স আমার সিদ্ধান্ত আমার ফর্মূলায় আছি এখনো। আসিফ আরো বলেন, চলতি বছরের প্রথম থেকেই মিউজিক ভিডিওর কাজ কমিয়েছিলাম। এবার না করার সিদ্ধান্ত নিলাম। তবে গান করে যাবো অনেক। সব কিছু যদি ঠিকঠাক থাকে। নতুন গানের কি খবর? উত্তরে আসিফ বলেন, বেশ কিছু গান ও ভিডিও প্রকাশের অপেক্ষায় আছে। এগুলো বেশ আগের করা। তবে গত কয়েক মাস ধরে কথা ও সুরের প্রতি একটু বেশি মনোযোগী হয়েছি। যে গান আমাকে বাচিয়ে রাখতে পারবে তেমন গানই করছি৷ যেমন- ওপার বাংলার বিখ্যাত শিল্পী, গীতিকার ও সুরকার কবীর সুমনের কথা-সুরে বেশ কিছু গান করেছি। বাণিজ্যিক গান তো করেছি অনেক। এখনও করছি। পাশাপাশি নিজের পছন্দের জায়গা থেকে গান করছি, যে গান টিকে থাকতে পারে দীর্ঘদিন। এদিকে চলতি সময়ের মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা বিষয়ে আসিফ বলেন, করোনার কারণে স্বাভাবিক অবস্থা নেই। স্টেজ শো বন্ধ। অনেক শিল্পী-মিউজিশিয়ান টিকতে না পেরে গ্রামে চলে গেছেন। যারা স্টেজ নির্ভর তারা সব থেকে বিপাকে পরেছেন। করোনা পরিস্থিতির উন্নতি না হলে অবস্থা পরিবর্তনের সম্ভাবনা নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর