× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গার যুবক নিহত

বাংলারজমিন

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২০, সোমবার

মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে সুজন আলী (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় তার বন্ধু সাঈদ হোসেন (১৯) এর মুখ থেকে ৭টি দাঁত বিচ্ছিন্ন হয়। নিহত সুজন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জগনাথপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। আহত সাঈদ হোসেনের বাড়ি একই গ্রামে। রোববার দিবাগত রাত পৌনে ৯টার দিকে মুজিবনগর- টেংরামারি বাইপাস সড়কের শিবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় যুবক সোহাগ আলী জানান, সুজন ও তার বন্ধু সাঈদ একটি মোটরসাইকেলযোগে টেংরামারি গ্রাম থেকে শিবপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। শিবপুর গ্রামের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি শ্যালোইঞ্জিন চালিত ট্রলির সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল চালক সুজন ঘটনাস্থলেই নিহত হন এবং তার বন্ধু সাঈদ আহত হন। পরে স্থানীয় লোকজন সাঈদকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।
তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসা দেয়ার জন্য  সেখান থেকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, রাতেই লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর