× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

ছিটকে পড়লেন ওয়ার্নার

খেলা

স্পোর্টস ডেস্ক
৩০ নভেম্বর ২০২০, সোমবার



ভারতের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে পড়লেন ডেভিড ওয়ার্নার। রোববার ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে চোট পান অজি ওপেনার। সিডনিতে সতীর্থদের কাঁধে ভর করে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন তিনি। স্ক্যান রিপোর্টের পর অস্ট্রেলিয়া জানিয়েছে, সিরিজের শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের পুরোটাই খেলতে পারবেন না ওয়ার্নার। তার বদলি হিসেবে দলে নেয়া হয়েছে আরেক বাঁহাতি ব্যাটসম্যান ডি’আরকি শর্টকে।

ওয়ার্নারের ছিটকে পড়া অস্ট্রেলিয়ার জন্য বড় ধাক্কাই। ভারতের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শুরুর দুই ওয়ানডেতে ৬৯ এবং ৮৩ রানের দুটি ইনিংস খেলেন মারকুটে এই ওপেনার। টানা দুই জয়ে সিরিজও নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া।

বুধবার সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দুদল।
ক্যানবেরায় খেলা শুরু বাংলাদেশ সময় সকাল ৯:৪০ মিনিটে। শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে পেসার প্যাট কামিন্সকে। টেস্ট সিরিজের জন্য তাকে তরতাজা রাখতেই এমন সিদ্ধান্ত স্বাগতিকদের। অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার আশাবাদি, টেস্ট সিরিজের আগেই ওয়ার্নার সুস্থ হয়ে উঠবেন। কামিন্সকেও বিশ্রাম দেওয়াও যে টেস্ট সিরিজে সেরাটা পাওয়ার জন্যই, জানিয়েছেন অজি কোচ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর