× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

ক্যারিবীয় প্রতিনিধি দলের বিকেএসপি ও হাসপাতাল পরিদর্শন

খেলা

স্পোর্টস রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

শনিবার বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজের দুই পর্যবেক্ষক। তাদের একজন ড. অক্ষয় মানসিং যিনি ক্রিকেট উইন্ডিজের মেডিকেল প্যানেলের সদস্য ও বোর্ড পরিচালক। অপরজন বোর্ডের নিরাপত্তা ম্যানেজার পল ¯েœায়ি। রোববার তাদের কোভিড-১৯ পরীক্ষার ফলাফল নেগেটিভ হয়েছে। তাই গতকাল তারা নির্ধারিত সফর সূচি অনুসারে গেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) পরিদর্শনে। এছাড়াও তারা প্রথম দিনে পরিদর্শন করেছেন হোটেল ও এভার কেয়ার হাসপতাল (পুরনো অ্যাপোলো)। মূলত এই দু’জন জানুয়ারিতে দলের সফরের আগে করোনা ও সাধারণ নিরাপত্তা খতিয়ে দেখছে। আজ তারা যাবেন সিরিজে দ্বিতীয় ভেন্যু চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শনে।
সেখানে তারা চট্টগ্রামের হাসপাতাল ব্যবস্থাও দেখবেন। তারপর তৃতীয় দিন আসবেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তিনি বলেন, ‘আজ (গতকাল) ক্যারিবীয় প্রতিনিধি দল পরিদর্শন করেছেন বিকেএসপি, এভার কেয়ার হাসপাতাল ও হোটেল। তারা মূলত করোনা নিরাপত্তা ব্যবস্থাপনা দেখছেন। এছাড়াও দেখছেন সাধারণ নিরাপত্তা ব্যবস্থাও। তবে তারা এ সব বিষয়ে আমাদের কিছু এখনই বলছেন না। তারা দেশে ফিরে গিয়ে তাদের বোর্ডকে সব জানাবে।’ পাঁচ দিনের এই সফরে তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোভিড-১৯ ব্যবস্থাপনা থেকে শুরু করে ভেন্যু পরিদর্শন, ম্যাচ পরিচালনা ও ম্যাচ সিনারিও পর্যবেক্ষণ করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর