× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার

আদিত্য নারায়ণের বিয়ে আজ

বিনোদন

বিনোদন ডেস্ক
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় প্লেব্যাক শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। আজ এক দশকের প্রেমিকা শ্বেতার সঙ্গে মালাবদল করতে চলেছেন তিনি। ছেলের বিয়ের খবর নিশ্চিত করে উদিত নারায়ণ বলেন, বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। মহামারিকালের নিয়মাবলি মেনে অল্প কয়েকজনের উপস্থিতিতে মন্দিরে সাদামাটাভাবে বিয়ে হবে। ২ ডিসেম্বর মুম্বইয়ের একটি পাঁচ তারকা হোটেলে হবে রিসেপশন। আমরা বাবা–ছেলে দুজনই দীর্ঘদিন একই ইন্ডাস্ট্রিতে কাজ করছি। তাই বিনোদনজগতের তারারা তো থাকবেনই। তবে ইচ্ছা সত্ত্বেও কোভিডের কারণে সবাইকে দাওয়াত করতে পারিনি।
তবে হ্যাঁ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর অমিতাভ বচ্চনজিকে নিমন্ত্রণ পাঠানো হয়েছে। ২০১০ সালে ‘শাপিত’ ছবির সেট থেকেই আদিত্য ও শ্বেতার প্রেমকাহিনি শুরু। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। এবার সেই প্রণয় পরিণয়ে পূর্ণতা পেতে চলেছে। এর আগে এ বছরের শুরুতে আদিত্য নারায়ণের সঙ্গে সংগীতশিল্পী নেহা কক্করের সঙ্গে বিয়ের কথা উঠেছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর