× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
টপ নিউজ

লকডাউন উপেক্ষা, ক্ষমা চাইলেন রিতা

বিনোদন

বিনোদন ডেস্ক
২ ডিসেম্বর ২০২০, বুধবার

বৃটিশ গায়িকা রিতা ওরা। নিজের গানের মাধ্যমে এরইমধ্যে বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছেন তিনি। নিয়মিতই নতুন গান নিয়ে ব্যস্ততা থাকে তার। তবে এবার লকডাউন ভঙ্গের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এ গায়িকা সম্প্রতি লকডাউন উপেক্ষা করে একটি রেস্টুরেন্টে পার্টি করেছেন। ইংল্যান্ডে এরইমধ্যে লকডাউন দেয়া হয়েছে। রেস্টুরেন্ট থেকে শুধু হোম ডেলিভারি ও খাবার নিয়ে যাওয়া যাবে। কিন্তু রেস্টুরেন্টে বসে খাবার কিংবা সময় অতিবাহিত করা যাবে না।
কিন্তু সম্প্রতি নিজের ৩০তম জন্মদিনের পার্টির আয়োজন করেন রিতা। সেখানে উপস্থিত ছিলেন এ গায়িকার বেশ ক’জন সহকর্মী ও বন্ধু। নটিং হিল এরিয়ার একটি রেস্টুরেন্টে তাদের পার্টির ছবি প্রকাশ করে একটি সংবাদ মাধ্যম। এরপরই সমালোচনার মুখে পড়েন রিতা। এরইমধ্যে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে সাধারণ মানুষও রিতার এমন কাণ্ডের সমালোচনা করেছেন। তবে তার প্রেক্ষিতে এরইমধ্যে ক্ষমা চেয়েছেন এ গায়িকা। তিনি বলেন, একটি ছোট পার্টির আয়োজন করেছিলাম আমার ৩০তম জন্মদিনে। যদিও সেটি আমার অনুচিত হয়েছে। কারণ তারকাদের অনুসরণ করেন অনেকে। তাই আমি এর জন্য ক্ষমা প্রার্থনা করছি। ভবিষ্যতে এ ধরনের কাজ আর আমি করবো না, কথা দিলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর