× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে পরী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ ডিসেম্বর ২০২০, বুধবার

চলতি সময়ে ঢালিউডের অন্যতম আলোচিত নায়িকা পরীমনি। বিভিন্নভাবে তিনি আলোচনায় থেকেছেন ক্যারিয়ারের শুরু থেকেই। তবে আলোচনা-সমালোচনা যাই থাকুক না কেন, তন্বী চেহারা, শারীরিক গঠন, অভিনয়, নাচ, পারফরমেন্স- এসব কিছুর সমন্বয়ে তিনি নায়িকা হিসেবে যথার্থ, সেটা এক বাক্যে স্বীকার করে নেন সবাই। পরী নিজেও বিষয়টি আরো বেশি করে উপলব্ধি করছেন গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয়ের পর থেকে। এই ছবিতে অন্য এক পরীকে আবিষ্কার করতে পেরেছেন দর্শকরা। গ্ল্যামারের চাকচিক্য নেই, শুধুমাত্র অভিনয়ের জোরেই এ ছবির মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন তিনি। এ ছবির পর পরীর ক্যারিয়ারের মোড়ই ঘুরে যায়। পরী যে গ্ল্যামারনির্ভর নায়িকা শুধু নন, সেটা আলোচনার বিষয় হয়ে ওঠে চলচ্চিত্রপাড়ায়।
এদিকে এর পর থেকে বেশ হিসাব কষে কাজ করছেন পরীও। ক্যারিয়ারের শুরুতেই অনেক ছবিতে চুক্তিবদ্ধ হওয়া পরী পা ফেলছেন বেশ বুঝেশুনে। তারই ধারাবাহিকতায় চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেন তিনি। এ ছবিতে সিয়ামের সঙ্গে জুটিবদ্ধ হন। ছবির কাজ শেষ হয়ে গেলেও করোনার কারণে এতোদিন ছবিটি মুক্তি পায়নি। এবার এলো সুখবর। এ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে চলতি মাসের ১১ তারিখে। এর মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় দেখা মিলবে পরীর। এ নায়িকা বলেন, এখানেও অন্য এক পরীকে আবিষ্কার করতে পারবেন দর্শকরা। গতানুগতিক চরিত্র যেমন নয়, তেমনি গল্পটাও অনবদ্য। আমার বিশ্বাস ভালো লাগবে দর্শকদের। এদিকে ক’দিন আগেই পরী শেষ করেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির কাজ। এখন শুটিং করছেন ‘প্রীতিলতা’ শীর্ষক ঐতিহাসিক প্রেক্ষাপটের ছবির। অন্যদিকে খুব দ্রুতই তিনি কাজ শুরু করবেন ‘অ্যাডভাইজার’ নামের আরো একটি ছবির। এ ছবিগুলোর প্রতিটিতেই ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে তাকে। পরী বলেন, চ্যালেঞ্জ নেই এমন চরিত্র আর করতে চাই না। যে ছবিগুলোর কাজ করছি সেগুলোতে অভিনেত্রী হিসেবে মেলে ধরার সুযোগ রয়েছে। আশা করছি এ ছবির মাধ্যমে দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর