× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিরূপ মন্তব্যের প্রতিবাদে মহাসড়কে মানববন্ধন

বাংলারজমিন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২ ডিসেম্বর ২০২০, বুধবার

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে অপমাননাকর বক্তব্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী এমএ সালামের উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার সকালে কেওঢালা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ ভিপি বাদল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গাজী আরিফুল ইসলাম আলীনূর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমানুল্লাহ আমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ইউপি সদস্য ইমন শাফি, আওয়ামী লীগ নেতা আজিজুল হক, গাজী রাসেল, শাহ আলম প্রমুখ।
 নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ ভিপি বাদল বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আমাদের আপনাদের সকল শ্রেণির-পেশার মানুষের নেতা। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বা তাকে নিয়ে অবমাননাকর বক্তব্য আমরা কোনোভাবেই মেনে নিতে পারি না। যারা ধর্মকে পুঁজি করে সাধারণ মানুষের বিশ্বাস নিয়ে খেলা করছেন তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর