× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
২ ডিসেম্বর ২০২০, বুধবার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল। বিপুল উৎসাহ উদ্দীপনা সহকারে প্রার্থীরা কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু, সারোয়ার আলম, ইমদাদুল ইসলাম শীতল, বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন ফরিদ আহমেদ অলি। এ ছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম এর কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
সহকারী রিটার্নিং অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, মনোনয়নপত্র ৩রা ডিসেম্বর যাচাই-বাছাই করা হবে। ১০ই ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ। ১১ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে।
২৮শে ডিসেম্বর ইভিএম এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরারের নির্বাচনে ১৭ হাজার ৯শ’ ৬১ জন ভোটার রয়েছে।
উল্লেখ্য, ১৯৯৮ সালে শায়েস্তাগঞ্জ পৌরসভার যাত্রা শুরু। পৌরসভা গঠন করার পর একটি উপনির্বাচন ও ৪টি সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ ২০১৫ সালের ৩০শে ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর