× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

খুলনায় মায়ের পরকীয়ার বলি শিশুপুত্র প্রেমিক চাচা ৫ দিনের রিমান্ডে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২ ডিসেম্বর ২০২০, বুধবার

খুলনার বটিয়াঘাটায় পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) অমিত কুমার মন্ডলের ছেলে জশ মন্ডল (৫)কে হত্যার ঘটনায় গ্রেপ্তার চাচা অনুপ মন্ডলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক নয়ন বিশ্বাস রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, গতকাল সকালে এএসআই অমিত কুমার মন্ডল বাদী হয়ে তার ভাই অনুপ মন্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা করেন। ২০১৫ সালে ভাই অনুপ মন্ডল তার স্ত্রী তনুশ্রী মন্ডলের সঙ্গে জোরপূর্বক খারাপ আচরণ করতে গিয়েছিল বলে এজাহারে তিনি উল্লেখ করেছেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তনুশ্রী মন্ডলকেও হেফাজতে নিয়েছে। বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জল দত্ত জানান, পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ছাড়া ঘটনার পিছনে পারিবারিক কলহ বা তৃতীয় কোনো ব্যক্তি আছে কিনা এসব বিষয় সামনে রেখে তদন্ত শুরু হয়েছে। জানা যায়, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত কুমার মন্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত।
স্ত্রী তনুশ্রী মন্ডল ও শিশুপুত্র জশ তার সঙ্গে ঢাকায় থাকেন। রোববার রাত ৮টার দিকে তনুশ্রী ও জশ ঢাকা থেকে খুলনার বটিয়াঘাটা ফুলতলা গ্রামে রাঁসপূজায় বেড়াতে আসেন। সোমবার সকালে জশের মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে।
এদিকে, স্থানীয়দের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। স্থানীয়রা বলছেন, ঠাকুরপো অনুপের সঙ্গে বৌদি তনুশ্রীর পরকীয়ার বলি শিশু জশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর