× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা

বাংলারজমিন

মেঘনা (কুমিল্লা) সংবাদদাতা
২ ডিসেম্বর ২০২০, বুধবার

মেঘনার মাধবপুর গ্রামের এক স্পেন প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রমজান মিয়া (৩০)। ৯ বছরের শিশুপুত্র রেখে পালিয়ে যায় প্রবাসী আলামিনের স্ত্রী সাদিয়া। এ ঘটনায় স্পেন প্রবাসীর বড় ভাই জসীম ভূঁইয়া বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা যায়, ১৩ বছর আগে আলামিন ভূঁইয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নারায়ণগঞ্জের আড়াইহাজারের মো. হারুন অর রশিদের মেয়ে মোসা. সাদিয়া আফরিনের। তাদের সংসারে ৯ বছরের একটি শিশুপুত্র রয়েছে। গত ২ বছর আগে আলামিন স্পেনে পাড়ি জমান। এরপর থেকেই শুরু হয় সাদিয়ার উচ্ছৃঙ্খলা চলাফেরা। এক পর্যায়ে আলামিন জানতে পারেন- ছাত্রলীগ নেতা রমজানের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে সাদিয়ার।
কিন্তু শিশু সন্তান ও সংসার ভাঙার ভয়ে মুখ ফুটে কিছু বলতে পারেননি আলামিন। গত কয়েক মাস আগে রমজানের হাত ধরে পালিয়ে যান সাদিয়া। সঙ্গে নিয়ে যান ১৫ ভরি স্বর্ণ, ২৭ লাখ টাকা ও ঘরের মূল্যবান মালামাল। অভিযুক্ত ছাত্রলীগ নেতা রমজান ও সাদিয়ার সঙ্গে কথা বলার চেষ্টা করলে ওদের মোবাইল বন্ধ পাওয়া যায়। আলামিন তার ছেলেটির নিরাপত্তার স্বার্থে তার বড় ভাই জসিম ভূঁইয়াকে বাদী করে থানায় পাঁচজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদের সঙ্গে কথা বললে তিনি জানান, অভিযোগ করা হয়েছে তদন্তসাপেক্ষে ঘটনা দেখা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর