× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার
আলাপন

অনেক তারকার উথান-পতন দেখেছি -অরুনা বিশ্বাস

বিনোদন

এন আই বুলবুল
২ ডিসেম্বর ২০২০, বুধবার

গুণী চলচ্চিত্র অভিনেত্রী অরুনা বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও সুনাম অর্জন করেছেন আগেই। তারই ধারাবাহিকতায় এই অভিনেত্রী দুটি স্বল্পদের্ঘ্য চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে 'এক অজলা আগুন' শিরোনামের একটির শুটিং শেষ করেছেন। ৫ই ডিসেম্বর থেকে 'ঠিকানা বত্রিশ নাম্বার' নামের আরও একটি ছবির শুটিং শুরু করবেন তিনি। এ বিষয়ে অরুনা বলেন, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে এই দুটো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান করছি। অনেক দিন থেকে এর গল্প নিয়ে ভেবেছি। অবশেষে কাজ শুরু করতে পেরে ভালো লাগছে।
নির্মান নিয়ে অরুনার পরিকল্পনা কী? তার ভাষ্য, পরিচালনা অনেক কঠিন কাজ। একজন পরিচালকের ওপর সকল দায়িত্ব থাকে। আমি তো আর সবার মতো  নিয়মিত কাজের পরিচালক না। তবে ভালো গল্প পেলে হয়ত নতুন কিছু নিয়ে আসবো। এদিকে 'চাপা ডাঙ্গার বউ'খ্যাত এই অভিনেত্রীর 'শান' শিরোনামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া 'তোকে ছাড়া শুন্য জীবন' শিরোনামের একটি ছবির শুটিং বাকি আছে। প্রায় তিন দশকের চলচ্চিত্রের ক্যারিয়ার অরুনার।  এই সময়ের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, চোখের সামনে অনেক কিছু দেখার সুযোগ হয়েছে। বিশেষ করে এই চলচ্চিত্রে অনেক তারকার উথান-পতন দেখেছি। কাজের ক্ষেত্রে সৎ না থাকলে হারিয়ে যেতে হয়। নতুন প্রজন্মের শিল্পীদের কেমন দেখছেন? উত্তরে তিনি বলেন, অনেক সম্ভাবনাময় শিল্পী আছে এখন। তবে সংখ্যা নয়, ভালো  কাজের দিকে মনোযোগ দিতে হবে। না হলে টিকে থাকতে পারবে না। কিছু দিন পর সবাই ভুলে যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর