× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

স্বামীর গোপন কথা ফাঁস করলেন প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

একসঙ্গে দুটো বছর কাটিয়ে ফেললেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। মাত্র তিন দিন প্রিয়াংকার সঙ্গে দেখা করে নিজের মাকে গিয়ে নিক বলেছিলেন, জীবনের সেই বিশেষ একজনকে তিনি পেয়ে গিয়েছেন। এর ঠিক দু মাসের মাথায় অভিনেত্রীকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। এরপরে ২০১৮- র ১ ও ২ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াংকা ও নিক। দুবছর একসঙ্গে থেকে বেডরুমে নিকের একটি বদ অভ্যাস সম্পর্কে জানতে পেরেছেন প্রিয়াংকা। সেই গোপন তথ্য নিজেই এক সংবাদমাধ্যমের কাছে ফাঁস করেছিলেন পিগি চপস। প্রিয়াংকা জানিয়েছিলেন, তিনি ঘুম থেকে ওঠার পরে তার মুখের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন নিক। মেকআপ হীন মুখে একটু ক্রিম আর মাসকারা লাগাতে চাইলে, প্রিয়াংকাকে সে সুযোগও দেন না নিক।
প্রিয়াংকা বলেছেন, এটা আসলে খুবই বিরক্তিকর। কিন্তু আমি ঘুম থেকে ওঠার পরে, ও জোর করে আমার মুখের দিকে তাকিয়ে থাকে। আমি বলি যে দাঁড়াও একটু মাশকারা আর ক্রিম লাগিয়ে নিতে দাও। এখন আমার চোখ মুখ আধা ঘুমন্ত অবস্থায়। কিন্তু ও তো ….! বিরক্ত বোধ করলেও নিকের এই খুনসুটি পছন্দ করেন প্রিয়াংকা। তিনি বলেন, বিষয়টা খুব মিষ্টি। স্বামীর থেকে এটাই তো সকলে চায়। কিন্তু এটা একটু অদ্ভুত ও। কিন্তু ও তো বলতেই থাকে, আমায় তোমার মুখের দিকে তাকিয়ে থাকতে দাও। তুমি তো এখনও ঘুম থেকেই ঠিক ভাবে ওঠোনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর