× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

৭৫০ গোলের পর প্রতিপক্ষকেও রোনালদোর ধন্যবাদ

খেলা

স্পোর্টস ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

আগের ম্যাচে ইতালিয়ান সিরি আয় বিশ্রামে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সে ম্যাচে পয়েন্ট খোয়ায় জুভেন্টাস। বিশ্রাম কাটিয়ে বুধবার রাতে ফেরেন পর্তুগিজ সুপারস্টার। চ্যাম্পিয়নস লীগে নিজেদের পঞ্চম ম্যাচে ৩-০ গোলে দিনামো কিয়েভকে হারিয়েছে আগেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করা জুভেন্টাস। একটি করে গোল করেন ফেদেরিকো চিয়েসা, ক্রিস্টিয়ানো রোনালদো ও আলভারো মোরাতা।

এক গোলে দারুণ এক মাইলফলক ছুঁয়েছেন রোনালদো। ২১তম মিনিটে চিয়েসার গোলে লিড নেয় জুভেন্টাস। ৫৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। পরে আরো এক গোল করেন মোরাতা।
ব্যবধান বাড়ানো গোলটি ছিল রোনালদোর ক্যারিয়ারের ৭৫০তম। দারুণ এই মাইলফলক ছোঁয়ার পর টুইটারে রোনালদো লিখেছেন, ‘৭৫০ গোল, ৭৫০টি দারুণ মুহূর্ত এবং সেই সঙ্গে ভক্তদের ৭৫০ হাসিমুখ। ধন্যবাদ সকল কোচ ও খেলোয়াড়দের যারা দারুণ এই কীর্তি গড়তে সহায়তা করেছেন। ধন্যবাদ দিতে চাই প্রতিপক্ষকেও। যারা প্রতিদিনই আমার কাজ আরো কঠিন করে তুলেছেন।’

পেশাদার ক্যারিয়ার শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে রোনালদো করেছেন ১১৮ গোল। ২০০৯ সালে সেই সময়ের রেকর্ড ৯৪ মিলিয়ন ইউরোতে নাম লেখান রিয়াল মাদ্রিদে। লস ব্লাঙ্কোসদের হয়ে ৪৫০ গোল করে হয়েছেন ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ২০১৮ সালে ইতালিতে এসেও করে চলেছেন একের পর এক গোল। জুভেন্টাসের জার্সিতে ৭৫ গোল রোনালদোর। আর জাতীয় দলের হয়ে করেছেন ১০২ গোল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর