× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

মৃত্যুর পর গলায় ব্যান্ডেজ নিয়ে ফিরে এলেন জবা!

বিনোদন

বিনোদন ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

ভারতীয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর অন্যতম চরিত্র জবা সেনগুপ্ত। এর একটি পর্বে জবার স্বামী বিশান ও জা তন্দ্রা তাকে একটি নির্জন জায়গায় নিয়ে  বলি দিয়ে দেয়। কিন্তু সবাইকে অবাক করে জবা মৃত্যুর পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে আসে। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক কপালে ছোট্ট টিপ দিয়ে একবারে সুন্দরী হয়ে ফিরে আসে জবা।
দর্শকরা এই দৃশ্য দেখে জবাকে ‘অমর’ তকমা দিয়েছেন অনেকে। তার চরিত্র ব্যাপকভাবে ট্রল হচ্ছে নেটদুনিয়ায়। তাইতো ট্রল করে তাকে অ্যামিবারের সাথে তুলনা করছেন অনেকে। সে নাকি ‘সেই এককোষী প্রাণীর মতো যাকে মেরে ফেলা প্রায় অসম্ভব।
তবে এ ঘটনা নতুন নয়। এর আগেও জবার বোমা ডিফিউজ করা, রাতারাতি পড়াশোনা করে উকিল হওয়া এবং তারপর বিচারক হয়ে যাওয়া নিয়ে ব্যাপক ট্রল হয়েছে নেট দুনিয়ায়।
ধারাবাহিকটির গত ২৪ নভেম্বরের পর্বে তাকে মৃত্যুর পর ফিরে আসতে দেখা যায়। এরপর ‘খুনি’ জামাইকে জব্দ করার জন্য ছদ্মবেশ ধরে জবা। শুধু তাই নয় একসঙ্গে বসে রীতিমত কথাবার্তাও বলে তার সঙ্গে।
যদিও জবার আদৌ মৃত্যু হয়েছিল কি না সেই বিষয়ে ধোঁয়াশা ছিল শুরু থেকেই। এরপর সে ফিরে আসায় বিষয়টি দর্শকদের কাছেও এখন স্পষ্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর