× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

আবারো দেখা যাবে মেসি-নেইমার জুটি!

খেলা

স্পোর্টস ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

আসছে জানুয়ারিতে ‘ফ্রি’ হয়ে যাবেন লিওনেল মেসি। আলোচনা করতে পারবেন নতুন ঠিকানা বদল নিয়েও। জুন পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি থাকলেও নিয়ম অনুযায়ী নতুন বছরের প্রথম দিন থেকেই ‘মুক্ত’ হয়ে যাবেন মেসি। তার আগেই ‘বোমা’ ফাটালেন নেইমার। বুধবার রাতে জোড়া গোলে পিএসজিকে জেতানোর পর নেইমার জানালেন, নতুন মৌসুমে আবারো মেসির সঙ্গে জুটি বাঁধবেন।

চ্যাম্পিয়নস লীগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে পিএসজি। এই জয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে ফরাসি চ্যাম্পিয়নরা। জোড়া গোল করে পিএসজির জয়ের নায়ক নেইমার। ম্যাচ শেষে মেসিকে নিয়ে প্রশ্ন করা হয় নেইমারকে।
ব্রাজিলিয়ান সুপারস্টার ইএসপিএনকে বলেন, ‘আমি আরো একবার মেসির সঙ্গে খেলতে চাই। আমি নিশ্চিত আগামী বছর আমরা একসঙ্গে খেলব।’

চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের জার্সিতে খেলেন। তবে সবকিছু ছাপিয়ে মেসির সঙ্গে নেইমারের বন্ধুত্ব অসীম। যার শুরু ২০১৩ সালে নেইমার বার্সেলোনায় নাম লেখানোর পর। বার্সেলোনার জার্সিতে জুটি বেঁধে উপহার দিয়েছেন অসাধারণ সব মুহূর্ত। ২০১৭ সালে নেইমার পিএসজিতে পাড়ি জমালেও বন্ধুত্বে চিড় ধরেনি।

গত আগস্টে মেসি বার্সা ছাড়তে চেয়েছিলেন। বন্ধুকে প্যারিসে আনার জন্য চেষ্টাও চালিয়েছিলেন নেইমার। চুক্তির মারপ্যাঁচে পড়ে বার্সা ছাড়া হয়নি মেসির। আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পদত্যাগ করেছেন বার্সা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ। আগামী ২৪শে জানুয়ারি সভাপতি পদে নির্বাচন। মেসি বার্সেলোনা ছাড়বেন কী না সেটা নির্ভর করছে নতুন সভাপতি কে হচ্ছেন তার উপর। নতুন সভাপতির ভবিষ্যত পরিকল্পনা কেমন হবে সেটাও মেসির বার্সেলোনায় থেকে যাওয়ার প্রশ্নে বড় প্রভাব ফেলবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর