× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার

যে কারণে দেশে ফিরেছেন আফ্রিদি

খেলা

স্পোর্টস ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

লঙ্কান প্রিমিয়ার লীগ (এলপিএল) ছেড়ে হঠাৎ নিজ দেশ পাকিস্তানে ফিরে গেছেন শহীদ আফ্রিদি। বুধবার এক টুইট বার্তায় আফ্রিদি জানান, ‘ব্যক্তিগত জরুরী কাজে’ দেশে ফিরছেন তিনি। সমস্যা সমাধা হলে শ্রীলঙ্কায় ফেরারও প্রতিশ্রুতি দেন পাকিস্তানি এই অলরাউন্ডার। পরে জানা গেছে, আফ্রিদির ১১ মাস বয়সী মেয়ে অসুস্থ।

লঙ্কা প্রিমিয়ার লীগের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গেছে, হাসপাতালে মেয়ের বেডের পাশে দাঁড়িয়ে আফ্রিদি। ‘এলপিএলটি২০ অফিসিয়াল’ আইডির সেই অ্যাকাউন্টে আফ্রিদিকে ট্যাগ করে লেখা হয়েছে, ‘আফ্রিদি কেন দেশে ফিরে গেছেন জানেন? তার মেয়ে হাসপাতালে ভর্তি। আমরা মেয়েটির দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি।’

এলপিএল-এ গল গ্ল্যাডিয়েটরসের অধিনায়ক ৪০ বছর বয়সী আফ্রিদি।
আসরে নিজের প্রথম ম্যাচেই ব্যাট হাতে আলো ছড়ান তিনি। ২৩ বলে ৫৮ রানের ইনিংস উপহার দেন। তবে পরের দুই ম্যাচে সুবিধা করতে পারেননি। যথাক্রমে ১২ ও ০ রানে আউট হন। তিন ম্যাচ মিলিয়েও কোনো উইকেট পাননি আফ্রিদি। গলও টানা তিন হারে ঠেকেছে পয়েন্ট তালিকার তলানিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ম নাছিরউদ্দীন শাহ
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৫:৩৪

সন্তানের প্রতি পিতার অসাধারন আন্তরিক স্নেহের ভালবাসা আফ্রিদির কন‍্যার শয্যাশায়ী ছবিটি দেখে অবিভূত হলাম। তাহার মেয়ের শারীরিক সুস্থতা জন্যে অসংখ্য দোয়া।

অন্যান্য খবর