× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

রাজশাহীতে অস্ত্রসহ ২ ছিনতাইকারী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

রাজশাহীতে অস্ত্রসহ ফজর আলী (৩০) ও আবেদ আলী (৩৮) নামে চিহ্নিত দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাতে নগরীর উপশহর এলাকা থেকে ছিনতাইকৃত একটি অটোরিকশাসহ বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, ২টি রাবার বুলেট এবং একটি চাকু জব্দ করা হয়েছে।
পুলিশ জানায়, বুধবার ভোররাতে নগরীর হেতেমখাঁ কলাবাগান এলাকায় সেলিম (৪০) নামের এক ব্যক্তি চিৎকার করে কান্নাকাটি করছিলেন। এ সময় টহল পুলিশের একটি দল তার কাছে গিয়ে জানতে পারেন, সেলিম একজন অটোরিকশা চালক। দুই ব্যক্তি অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। তার এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অটোরিকশা নিয়ে যাওয়া দুই ব্যক্তিকে খুঁজতে থাকে। একপর্যায়ে উপশহরে অটোরিকশাসহ ফজর আলী ও আবেদ আলীকে পেয়ে আটক করা হয়। এ সময় তল্লাশি করা হলে তাদের কাছে অস্ত্র ও চাকু পাওয়া যায়।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গ্রেপ্তার দু’জনের মধ্যে ফজর আলীর বিরুদ্ধে আগে থেকেই বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫টি মামলা ছিল। অটোরিকশা ছিনতাইয়ের অপরাধে ফজর ও আবেদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এছাড়া অস্ত্র রাখার অপরাধে আরো একটি মামলা হয়েছে। ২ আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর