× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

গাজীপুরে চাকরির প্রলোভনে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

গাজীপুরে ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় কিশোরী (১৯)কে চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের দায়ে আবু হানিফ (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গত বুধবার রাতে নগরীর ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সদর থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আবু হানিফ (২৮) গাজীপুর মহানগরীর ইটাহাটা এলাকার মৃত আনছার আলীর ছেলে।
র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেপ্তারকৃত আবু হানিফ গত সাত মাস পূর্বে সে ভিকটিমকে বাংলাদেশ সিভিল এভিয়েশনে চাকরি দেয়ার কথা বলে সুসম্পর্ক গড়ে তোলে। এরপর থেকে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এ বিষয়ে কাউকে কিছু জানালে ধর্ষক আবু হানিফ ভিকটিমকে প্রাণনাশের হুমকিও দেয়। একপর্যায়ে ভিকটিম কোনো উপায় না পেয়ে র‌্যাবের দপ্তরে অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।
তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত গ্যারেজ মেকানিক আবু হানিফ ঘটনার ধর্ষণের বিষয়ে স্বীকার করে নিজেদের মুখে বর্ণনা দেয়। এ ঘটনায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর