× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

খানসামায় ট্রাক্টরের ধাক্কায় ইপিজেডকর্মী নিহত

বাংলারজমিন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

দিনাজপুরের খানসামায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় ঘটনাস্থলেই দিপালী দেবনাথ (২৫) নামে এক ইপিজেডকর্মী নিহত এবং কণিকা দেবনাথ (২০) নামে অপর এককর্মী আহত হয়েছে। এ সড়ক দুর্ঘটনাটি গতকাল সকাল আনুমানিক সাড়ে ৬টায় উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গীবাজার-নীলফামারীর দারোয়ানী টেক্সটাইল মিল সড়কের ওমর ফিলিং স্টেশনের সন্নিকটে ঘটেছে। নিহত দিপালী দেবনাথ উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের জুগিরঘোপা গ্রামের দুলাল দেবনাথের স্ত্রী। দিপালী ২ কন্যা সন্তানের জননী ও নীলফামারীর উত্তরা ইপিজেডের এভারগ্রীন শাখার গোল্ড টাইমিং কোম্পানির কর্মী।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই সময় দিপালী দেবনাথ ও কণিকা দেবনাথসহ অন্যরা অটোরিকশাযোগে কর্মস্থলে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশনের নিকট পৌঁছলে জনৈক কর্মীর পরনের ওড়না অটোরিকশার চাকায় আটকে যায়। এ সময় তারা অটোরিকশা থেকে নেমে ওড়না খোলার সময় খানসামা থেকে নীলফামারীর দারোয়ানী টেক্সটাইল মিলগামী একটি বালুবাহী ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইপিজেডকর্মী দিপালী দেবনাথ (২৫) নিহত হন এবং কণিকা দেবনাথ (২০) গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত কণিকাকে উদ্ধার করে পাকেরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে আপত্তি না থাকায় পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ঘাতক ট্রাক্টরটি স্থানীয় লোকজনের সহায়তায় জব্দ করা হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর