× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

‘বিশ্বসুন্দরী’র ট্রেলারে হতাশ দর্শক

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

‘কালার গ্রেডিং নিয়ে খুবই হতাশ’, ‘কেমন জানি নাটক নাটক ভাব’, ‘২০২০ এ এসে এই মেকিং ও কালার গ্রেডিং হতাশাজনক’, ‘এতো অগোছালো কেন?’, ‘নাটক নাকি মুভির ট্রেলার?’- এমন সব মন্তব্যই পড়েছে সম্প্রতি মুক্তি দেয়া ‘বিশ্বসুন্দরী’ ছবির ট্রেলারের কমেন্ট বক্সে। ৫০০-এর উপরে মন্তব্য পড়েছে গতকাল পর্যন্ত, যার বেশির ভাগই ছিল নেতিবাচক। সবমিলিয়ে ট্রেলারটি দর্শকদের হতাশ করেছে। অথচ চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি ছিল বহুল আলোচিত। ছবিতে ইমরান-কনার গাওয়া ‘তুই কি আমার হবিরে’ ব্যাপকভাবে পছন্দ করেছেন দর্শকরা। কিন্তু গান ও পোস্টারের পর এ ছবির ট্রেলারে কোনো চমক খুঁজে পাননি দর্শকরা। ট্রেলারটি প্রকাশের পর পরই অনেকে এটি নিয়ে হতাশা প্রকাশ করেন। অনেকেই বলেন, মেকিং, কালার গ্রেডিং কিংবা সংলাপ একেবারেই মনঃপূত হয়নি।
ট্রেলারের প্রথম থেকে শেষ পর্যন্ত টানটান উত্তেজনার দেখাও মেলেনি। অনেকটাই গড়পড়তা। ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। রুম্মান রশীদ খানের চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এর আগে নাটক পরিচালনায় বেশ সফলতার ছাপ রেখেছেন পরিচালক। এটি তার প্রথম চলচ্চিত্র পরিচালনা। এখন দেখার ট্রেলারে হতাশ করা ‘বিশ্বসুন্দরী’ হলে কেমন চলে! তার জন্য অপেক্ষা করতে হবে ১১ই ডিসেম্বর পর্যন্ত। সেদিনই ছবিটি মুক্তি পাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর