× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

আশুলিয়ায় স্ত্রীকে তালাক অতঃপর এসিড নিক্ষেপ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সাভারের আশুলিয়ায় তালাকের পর সাবেক স্বামীর এসিড নিক্ষেপে ঝলসে গেছে এক নারী পোশাক শ্রমিকের মুখমণ্ডল। ঘটনাটি ঘটেছে আশুলিয়ার জামগড়া এলাকায়। গত বুধবার রাতে পোশাক শ্রমিক দোলনা আক্তার রিমা (১৯) কারখানা থেকে বাসায় ফেরার পথে তার সাবেক স্বামী তাকে এসিড নিক্ষেপ করে। পোশাক শ্রমিক রিমা আক্তার ৩ মাস আগে তার স্বামী রঞ্জুকে তালাক দিলে সে ক্ষুব্ধ হয়। এরই জের ধরে সে এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এদিকে ঘটনার সময় স্থানীয় লোকজন অভিযুক্ত রঞ্জু মিয়াকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। তালাকের পরে সে আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি করে আসছিলেন।
অভিযুক্ত রঞ্জু একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজেদের পছন্দে বিয়ে করে। গত ৩ মাস আগে তাদের তালাক হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার একটি পোশাক কারখানায় চাকরি নেয়। গত বুধবার রাতে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে ওঁৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এতে রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে যায়। ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, উত্তেজিত জনতা অভিযুক্ত রঞ্জুকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে থানার উপ-পরিদর্শক জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর