× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

সৈয়দপুরে ভাইয়ের হাতে খুন

বাংলারজমিন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

নীলফামারীর সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকায় কে.এস.এম আরিফ হোসেন মানিকের বড় ছেলে জাকির হোসেন খন্দকার আবিরের (৩২) ছুরিকাঘাতে মেজো ছেলে ইমরান হোসেন খন্দকার আসিফ (২৭) খুন হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, নিহত জাকির হোসেন ওই দিন সকালে ঢাকা থেকে বাড়িতে আসে। বাড়িতে এসে তার বড় ভাইয়ের সঙ্গে মাদকসেবন নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায় মাদকাসক্ত বড় ভাই জাকির হোসেন খন্দকার ক্ষিপ্ত হয়ে ছোট ভাই ইমরান হোসেন খন্দকারকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসা পরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেনে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সততা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী মেডিকেল কলেজের ছাত্রী বিথি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর