× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

১৬ই জানুয়ারি কুলাউড়া ও কমলগঞ্জ পৌরসভা নির্বাচন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

জেলার কুলাউড়া ও কমলগঞ্জ পৌরসভার নির্বাচন হবে ১৬ই জানুয়ারি। জানা যায়, দ্বিতীয় ধাপে দেশের ৬১টি পৌরসভায় আগামী ১৬ই জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে সিলেট বিভাগের ৭টি পৌরসভা রয়েছে। ২রা ডিসেম্বর বুধবার নির্বাচন কমিশনের (ইসি) জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। তফসিল অনুসারে এ ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২০শে ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২শে ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৯শে ডিসেম্বর। দ্বিতীয় ধাপে সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর পৌরসভায় নির্বাচন হবে।
মৌলভীবাজার জেলার কুলাউড়া ও কমলগঞ্জ পৌরসভায় এবং হবিগঞ্জ জেলার মাধবপুর ও নবীগঞ্জ পৌরসভায় একই দিন হবে ভোটগ্রহণ। ৭টি পৌরসভার মধ্যে একমাত্র জগন্নাথপুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। বাকিগুলোতে ব্যালট পেপারেই হবে ভোটগ্রহণ। এদিকে প্রথম ধাপে আগামী ২৮শে ডিসেম্বর ২৫টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ধাপে সুনামগঞ্জের দিরাই, মৌলভীবাজারের বড়লেখা এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভায় ভোট হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর