× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

পাকুন্দিয়ায় শীতবস্ত্র পেলো ১০০ প্রতিবন্ধী

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শতাধিক বিশেষ চাহিদাসম্পন্ন (প্রতিবন্ধী) শিশু ও বয়োবৃদ্ধার মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ৩রা ডিসেম্বর সকালে উপজেলার গাংচিল প্রতিবন্ধী স্কুলে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। রোটারি ক্লাব অব মতিঝিলের উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত এসব বিশেষ চাহিদাসম্পন্ন শিশুর হাতে কম্বল তুলে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান।

এর আগে প্রতিবন্ধী দিবস উপলক্ষে উপজেলার গাংধোয়ারচর গ্রামের গাংচিল প্রতিবন্ধী স্কুল মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্কুলটির প্রতিষ্ঠাতা ফরমোজা মোমতাজ লিলির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রুহুল আমীন। এ সময়  স্কুলটির শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর