× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

সাভারে যুবককে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সাভারে একটি পুকুরের বেড়া দেয়ার সময় দিনদুপুরে এক দিনমজুর যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। গতকাল দুপুরে সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের দক্ষিণ জামসিং মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম মিলন (২১)। সে সাভার পৌর এলাকার ১নং ওয়ার্ড এর দক্ষিণ জামসিং মহল্লার ফজলুল হকের ছেলে। মিলন একটি স্কুলের শিক্ষার্থী হলেও বর্তমানে দিনমজুরের কাজ করতো বলে জানিয়েছে পুলিশ। নিহতের বাবা ফজলুল হক বলেন, তার ছেলে একটি স্কুলের শিক্ষার্থী। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতো।
গত দুইদিন ধরে বাড়ির পাশে মহির নামের এক ব্যক্তির মালিকানাধীন শুকিয়ে যাওয়া একটি পুকুরের চারপাশে বাঁশ দিয়ে বেড়া দেয়ার কাজ করছিলো। গত বুধবার দুপুর ১১টার দিকে মিলন হাতে দা নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে যায়। সেখানে তার সঙ্গে জমির মালিক মহিরের ছেলে ইমনও বেড়া দিচ্ছিলেন। পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এলাকাবাসী জানায়, দুপুরে পুকুরের পাশে মিলনের রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ দেখে পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেয়া হয়। এ সময় জমির মালিক মহির আলীর ছেলে ইমন (১৮) কে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখেছেন অনেকেই। খবর পেয়ে পুলিশ মিলনের মরদেহটি উদ্ধার করলেও ঘটনার পর থেকে পলাতক ইমনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মিলনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করে বিষয়টি তদন্তপূর্বক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর