× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

শফিউল আউট খালেদ ইন

খেলা

স্পোর্টস রিপোর্টার
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে এবার ছিটকে গেলেন জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলাম। গত ২৬শে নভেম্বর রাজশাহীর বিপক্ষে ম্যাচে পিঠে আঘাত পান জেমকন খুলনার এ পেসার। এই আসরে তিনি ফিট হয়েই মাঠে নেমেছিলেন। তবে বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছিলেন শফিউলের এই পিঠের ব্যথা কোনো দিন যাবে না। একই স্থানে আবারো আঘাত পাওয়ায় শফিউলের এই আসরে আর খেলা হচ্ছে না বলে নিশ্চিত করেছেন খুলনা দলের ম্যানেজার নাফিস ইকবাল। তিনি বলেন, ‘শফিউল আমাদের চতুর্থ ম্যাচে খেলেনি। তার আগের ম্যাচে নতুন করে পিঠে ইনজুরি আক্রান্ত হয়। তাকে অবজারভেশনে রাখা হয়েছিল।
ফিজিও জানিয়েছে যে তার এই আসরে আর খেলা হচ্ছে না। যে কারণে আমরা আসরের নিয়ম অনুযায়ী ড্রাফট থেকে খালেদ আহমেদকে নিয়েছি।’ আসরে দুই ম্যাচে শফিউলের শিকার ২ উইকেট। অন্যদিকে খালেদকে টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে রাখতে করোনা পরীক্ষা করোনা হয়েছে। নেগেটিভ এলেই তিনি যোগ দেবেন দলের সঙ্গে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর