× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

কিশোরগঞ্জে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের সভা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

আগামী ৬-৮ই ডিসেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে কিশোরগঞ্জে জেলা পর্যায়ের এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন- জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আবু তাহা মো. এনামুর রহমান। সভায় ‘করোনাকালে অনাকাঙ্ক্ষিত গর্ভধারণ রোধ করি, স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি’- প্রতিপাদ্য বিষয়ের উপর কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. হাফেজ আহমেদ, পরিবার-পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক (সিসি) ডা. হোসনা বেগম, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, মোস্তফা কামাল ও আলম সারোয়ার টিটু প্রমুখ বক্তব্য রাখেন।
সভা সঞ্চালনা করেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি)। সভায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে জেলায় বিশেষ সেবার লক্ষ্যমাত্রা অর্জনের ওপর আলোকপাত করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর