× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

কটিয়াদীতে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২০, শনিবার

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাহতাব উদ্দিন মাতু মিয়া (৬০) নামে এক মৎস্য খামারের নৈশপ্রহরীকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। গতকাল সকালে  উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুরুরা গ্রামে রেললাইনের পাশ থেকে নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাতু মিয়া উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের পুত্র। চাঁন্দপুর ইউপি চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন জানান, নিহত মাতু মিয়া চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুরুরা গ্রামের সেলিম, আব্দুর রহমান, মজিবুর ও জসিমের অংশীদারি  মৎস্য খামারে নৈশপ্রহরীর কাজ করতো। গত বৃহস্পতিবার  সন্ধ্যায় মাতু মিয়া মৎস্য খামারে পাহারা দিতে আসার পর তিনি নিখোঁজ হন বলে তার পরিবারের লোকজন জানান। নিহত মাতু মিয়ার ছেলে হৃদয় গতকাল ভোরে মৎস্য খামারের সন্নিকটে রেললাইনের পাশে তার পিতার মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মৎস্য খামারের নৈশপ্রহরী মাতু মিয়াকে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপরাধীদের গ্রেপ্তার অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর