× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

বড়লেখায় ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
৫ ডিসেম্বর ২০২০, শনিবার

জেলার বড়লেখায় আসন্ন পৌরসভা নির্বাচনে ৩ মেয়র প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ৩রা ডিসেম্বর বৃহস্পতিবার যাচাই-বাছাই শেষে মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন তাদের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেন। মনোনয়ন বৈধ ঘোষিত মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বিএনপি মনোনীত আনোয়ারুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী মো. সাইদুল ইসলাম। রিটার্নিং অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে কোনো ত্রুটি না থাকায় ৩ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য, প্রথম ধাপে আগামী ২৮শে ডিসেম্বর ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) বড়লেখা পৌরসভার ভোটগ্রহণ হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ১০ই ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১১ই ডিসেম্বর।
মেয়র প্রার্থী কামরানের গণসংযোগ: এদিকে নির্বাচন কমিশনের বাছাইয়ে মনোনয়নপত্র গৃহীত হওয়ার পরই গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বর্তমান পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী। ৩রা ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে  প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন।
মনোনয়নপত্র গৃহীত হওয়ার ঘোষণা শুনেই নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী আবুল ইমাম মো. কামরান চৌধুরী দলীয় নেতাকর্মী নিয়ে পৌর শহরে ব্যবসায়ী ও সাধারণ ভোটারের সঙ্গে গণসংযোগ শুরু করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ, উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ, আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর