× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

শরণখোলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে বসতঘরে আগুন দিলেন স্বামী

বাংলারজমিন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২০, শনিবার

শরণখোলায় স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে নিজের বসতঘরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে গেছে এক জেলে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর রাজাপুর গ্রামে। জেলের স্ত্রী আকলিমা বেগম জানায়, উত্তর রাজাপুর গ্রামের আ. হক সরদারের ছেলে লোকমান সরদার (৪২)’র সঙ্গে প্রায় ১৮ বছর পূর্বে বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ১টি ছেলে ও ২টি মেয়ে রয়েছে। জেলে লোকমান গভীর সমুদ্রে মাছ ধরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়ি ফিরে স্ত্রী আকলিমার সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে কথার কাটাকাটি হয়। একপর্যায়ে আকলিমা (৩৬) ছেলে মেয়েদের নিয়ে পার্শ্ববর্তী হাসান হাওলাদারের বসতঘরে আশ্রয় নেয়। পরে লোকমান রাত অনুমান ১০টার দিকে নিজ বসতঘরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দ্রুত মটর সাইকেলযোগে এলাকা ত্যাগ করে। খবর পেয়ে শরণখোলা ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহায়তায় পার্শ্ববর্তী হাসানের বসতঘরটি রক্ষা পেলেও লোকমানের বসতঘরটি পুড়ে ছাই হয়ে যায়।
তিনি আরো জানান, আমাদের পরনের কাপড় ছাড়া বাকি সব পুড়ে ছাই হওয়ায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য জাকির হোসেন জানায়, স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ও তুচ্ছ ঘটনায়  কেরোসিন দিয়ে নিজ বসতঘরে আগুন ধরিয়ে এলাকা ত্যাগ করেছেন। এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো. ছাইদুর রহমান জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর