× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২১, শনিবার

পাকুন্দিয়ায় ধূমপান ও মাদক বিরোধী পদযাত্রা

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২০, শনিবার

ধূমপান ও মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৮ কিলোমিটার পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির উদ্যোগে গতকাল সকালে এ পদযাত্রা অনুষ্ঠিত হয়। পদযাত্রাটি পাকুন্দিয়া উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে পুলেরঘাট হয়ে কটিয়াদী উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। এর আগে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য পুলিশের সাবেক মহা-পরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদযাত্রার উদ্বোধন করেন। তিনি নিজেও পদযাত্রায় অংশ নিয়ে কটিয়াদী পর্যন্ত যান। পদযাত্রায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান, ওসি (তদন্ত) মো. শ্যামল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো. হুমায়ুন কবীর, জেলা জাতীয় শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, পাকুন্দিয়া উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সভাপতি আনম তানভীর হায়দার ও সাধারণ সম্পাদক তরীকুল হাসান শাহীন প্রমুখ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সদস্যসহ পাঁচ শতাধিক লোকজন অংশ নেয়।  
মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক প্রতিরোধ কমিটির ব্যতিক্রমী এ উদ্যোগের প্রশংসা করে উদ্বোধনী বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় মাদক নির্মূল করতে হবে। নিজ নিজ সন্তানদের নিরাপত্তার স্বার্থে অভিভাবকদেরকেও সচেতন হতে হবে।
উল্লেখ্য, ১০০ কিলোমিটার পদযাত্রার অংশ হিসেবে এর আগে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ এবং পাকুন্দিয়া-হোসেনপুর পর্যন্ত ৩২ কিলোমিটার পদযাত্রা অনুষ্ঠিত হয়। গতকাল পাকুন্দিয়া থেকে কটিয়াদী পর্যন্ত অনুষ্ঠিত হলো ১৮ কিলোমিটার পদযাত্রা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর