× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

সিরাজগঞ্জে করোনায় সাংবাদিকের মৃত্যু

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২০, রবিবার

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার সুকান্ত সেন (৪৫) করোনায় আক্রান্ত হয়ে গতকাল ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকাবস্থায় মৃত্যুবরণ করেছেন। করোনার চিকিৎসা চলাকালে তার মস্তিষ্কে রক্তক্ষরণ ঘটে। এ কারণে তিনি সংজ্ঞাহীন ছিলেন।
এ বিষয়ে তার সহকর্মীরা জানান, গত ২০শে নভেম্বর সুকান্ত সেন শ্বাসকষ্ট অনুভব করলে ২১শে নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। পরে তার করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। ২৩শে নভেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এ দিন সন্ধ্যায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকের পরামর্শে ওই রাতেই তাকে এম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। এরপর ২৫শে নভেম্বর তাকে ঢাকা মেডিকেলের সিসিইউতে ভর্তি করা হয়।
২৯শে নভেম্বর তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। পরে ১লা ডিসেম্বর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
সিরাজগঞ্জ জেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক সুকান্ত সেনের মৃত্যুর খবর সিরাজগঞ্জ শহরে এসে পৌঁছালে সিরাজগঞ্জের সাংবাদিক মহল সহ সর্বস্তরের জনগণের মাঝে শোক নেমে আসে। তারা তার সিরাজগঞ্জ শহরের ২ নং খলিফাপট্টির ভাড়া বাসায় ছুটে গিয়ে ভিড় জমান। এ সময় তারা পরলোকগত সাংবাদিক সুকান্ত সেনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তার বিদেহী আত্মার চির শান্তি কামনা করেন। মৃত্যুকালে তিনি মা, ভাইবোন, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার পৈতৃক বাড়ি পাবনা শহরে হলেও তারা সপরিবারে সিরাজগঞ্জের চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা পাবনা বাজার এলাকায় বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করতেন। বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের ঘুড়কা মহাশ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর