× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

তালতলীতে গৃহবধূকে ধর্ষণ, ভাসুর গ্রেপ্তার

বাংলারজমিন

তালতলী (বরগুনা) প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২০, রবিবার

বরগুনার তালতলীতে সৎ ভাসুরের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের। অভিযুক্ত ভাসুর জালাল মৃধা (৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল বেলা ১টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৃহবধূকে ধর্ষণের দায়ে মামলা হয়েছে ও আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় গত ৩রা ডিসেম্বর সন্ধ্যার দিকে এক গৃহবধূকে নিজ বাড়ি থেকে তার নানা বাড়িতে বেড়াতে যাওয়ার রওনা হয়। পথে স্থানীয় শাহজাহান তালুকদারের বাড়ির দক্ষিণ পশে সৎ ভাসুর ধানক্ষেতের পাশে জালাল মৃধা ওঁৎ পেতে থাকেন। গৃহবধূ কাছাকাছি গেলে জালাল মৃধা মুখ চেপে ধানক্ষেতে নিয়ে ধর্ষণ। পরে ৪ঠা ডিসেম্বর গৃহবধূ থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং ১/১২।
মামলার বাদী আরো জানান, তার স্বামী মিলন মৃধা ২০১৫ সালে লিভার ক্যান্সারে মারা যায়। এরপর থেকেই ভাসুর মো. জালাল মৃধা (৫০) বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়ে। এই কুপ্রস্তাব থেকে রক্ষা পেতে গত দুই মাস আগে তার দেবর মনির মৃধার সঙ্গে বিয়ে করেন। এই বিয়ের পর থেকে প্রায়ই স্বামী মনির মৃধা ঢাকায় অবস্থান করেন। এই সুযোগে জালাল মৃধা নানা বাড়িতে যাওয়ার সময় মুখ চাপিয়ে ধরে ফসলি জমিতে নিয়ে ধর্ষণ করেন।তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করি। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর