× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

নবীনগরে মাদক সেবনে বাধা দেয়ায় বাড়িঘরে হামলা, ভাঙচুর

বাংলারজমিন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২০, রবিবার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর সদর আলমনগর গ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করেছে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। শুক্রবার গভীর রাতে হামলা চালিয়ে রামদা দিয়ে বাড়িঘর কুপিয়ে ভাঙচুর করা হয়েছে। এতে লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। সূত্র জানায়, আলমনগর উত্তরপাড়ার নাদির মিয়ার বাড়ি ভাড়াটিয়া মোহাম্মদ সাত্তার মিয়ার ঘরে হামলা চালায় এলাকার চিহ্নিত মদখোর ব্যবসায়ী মো. জামাল মিয়া ও খায়েস মিয়া। ভাড়াটিয়া সাত্তার মিয়ার ঘরের পাশে একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরে দীর্ঘদিন ধরে প্রায় প্রতিদিনই ওই দুই মদখোর ব্যবসায়ী ইয়াবা সেবন ও মাদক ব্যবসা করে আসছে। বাধা দিলে কোনো কর্ণপাতই করে না এবং বকাবাদ্য করে। ওই দুই মদখোর ব্যবসায়ী অত্যাচার মাত্রাতিরিক্ত হয়ে গেলে শুক্রবার রাতে সাত্তার তীব্র প্রতিবাদ করে।
এতে গভীর রাতে রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ঘরে হামলা চালায় এবং ঘরসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।
হামলায় সাত্তার মিয়া ও তার পরিবার কোনরকমে দৌড়ে পালিয়ে জানে বেঁচে যান। এলাকার বিশিষ্ট সমাজসেবক আবদুল্লা আল রোমান ও নুরুল আমীন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, তারা এলাকার চিহ্নিত মদখোর ব্যবসায়ী, বিষয়টি থানায় অবগত করানো হয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনাচার্জ আমিনুর রশিদ বলেন, বিষয়টি শুনেছি তাদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর