× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

ভাষাসৈনিক ও বীরমুক্তিযোদ্ধা আবুল হাশেমকে প্রেসিডেন্টের অনুদান প্রদান

বাংলারজমিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২০, রবিবার

১৯৭০ ও ১৯৭৩ সালের গফরগাঁও আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় এমপি, জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ভাষাসৈনিক, বীরমুক্তিযোদ্ধা আবুল হাশেমের চিকিৎসার জন্য এক লাখ টাকা দিয়েছেন  প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ।
গতকাল দুপুরে উপজেলার গফরগাঁও গ্রামে সাবেক এমপি আবুল হাশেমের বাড়িতে উপস্থিত হয়ে ভাই বীরমুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আবদুল হাই প্রেসিডেন্টের পক্ষে এই টাকার চেক সাবেক এমপি আবুল হাশেমের কাছে হস্তান্তর করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ ময়মনসিংহের উপ-পরিচালক একেএম গালিব খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, জনতা ব্যাংক ময়মনসিংহের ডিজিএম কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায়, উপজেলা আওয়ামী লীগ নেতা আশরাফ উজ জামান প্রমুখ। এ সময় প্রেসিডেন্টের ভাই বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আবদুল হাই মুক্তিযোদ্ধা হিসেবে তার প্রাপ্য এক মাসের সম্মানী ভাতা সাবেক এমপি আবুল হাশেমের চিকিৎসা সেবার জন্য অনুদান হিসেবে হস্তান্তর করেন।
সাবেক এমপি আবুল হাশেম  প্রেসিডেন্টের অনুদান পেয়ে ধন্যবাদ জানান এবং জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা জানান। তিনি দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর