× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

রূপগঞ্জে স্ত্রীর হাতে স্বামী খুন, স্ত্রীসহ গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
৬ ডিসেম্বর ২০২০, রবিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশের ধারণা। গতকাল দুপুরে চনপাড়া মাঝিপাড়া এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ গতকাল বিকালে চনপাড়া এলাকা থেকে স্ত্রী ও তার মেয়েকে গ্রেপ্তার করেন। নিহত মোহাম্মদ শরীফ হোসেন চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ফরিদ হোসেনের ছেলে।
নিহতের চাচাতো ভাই আরিফ হোসেন জানান, চলতি বছরের জানুয়ারি মাসে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ফরিদ হোসেনের ছেলে মোহাম্মদ শরীফ হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী চনপাড়া মাঝিপাড়া এলাকার সুফি বেগমের বিয়ে হয়। বিয়ের পর মোহাম্মদ শরীফ তার স্ত্রীর অসামাজিক কার্যকলাপের ব্যাপারে জানতে পেরে স্ত্রীকে শাসায়। এর পরও ক্ষান্ত হয়নি সুফি বেগম।
এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। চলতি বছরের নভেম্বর মাসের ২৪ তারিখে শরীফ হোসেন তার শ্বশুরবাড়ি চনপাড়া মাঝিপাড়ায় বেড়াতে যায়। সেখানেও স্বামী-স্ত্রীর মধ্যে কয়েক দফায় ঝগড়া-বিবাদ হয়েছে বলে প্রতিবেশীরা জানায়।
আরিফ হোসেন তার চাচাতো বোন ফারজানার বরাত দিয়ে বলেন, গত শুক্রবার গভীর রাতে সুফি বেগম তাকে ফোন দিয়ে বলেছে, তোর ভাইকে মেরে ফেলেছি, এসে লাশ নিয়া যা। পুলিশের ধারণা শুক্রবার দিবাগত রাতে তাকে শ্বাসরোধে বা আঘাতে হত্যা করা হয়েছে। নিহতের গলায় ও গালে ক্ষত চিহ্ন রয়েছে। আরিফ হোসেন আরো বলেন, নিহতের স্ত্রী সুফিয়া বেগম, তার আগের সংসারের মেয়ে সোনিয়া বেগম, সোনিয়ার স্বামী হাসান মিয়া ও আরেক মেয়ে আঁখি বেগম এ হত্যাকা-ের সঙ্গে জড়িত।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ঘটনার তদন্ত চলছে। দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর