× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

রূপগঞ্জে পৌর বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
৬ ডিসেম্বর ২০২০, রবিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌর বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড ও মদ খেয়ে মাতলামি বন্ধের দাবিতে বাজার কমিটি, ব্যবসায়ী, এলাকাবাসী ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন। গতকাল বিকালে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজার এলাকার সড়ক প্রদক্ষিণ করে। সভায় সভাপতিত্ব করেন কাঞ্চন বাজার কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান। এতে বক্তব্য রাখেন কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাজার কমিটির উপদেষ্টা হাজী মোহাম্মদ মিলন মিয়া, থানা আওয়ামী লীগের সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আবু নাঈম মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, তোফায়েল আহাম্মেদ, আবু সেলিম শিবু, হাজী আজিজ মিয়া, হাজী আব্দুর রহমান মিয়াসহ আরো অনেকে।
বক্তারা বলেন, ইদানিং আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির লোকজন কাঞ্চন বাজার এলাকায় নিরীহ মানুষকে আটক করে মারধরসহ সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। এছাড়া মদ খেয়ে মাতলামি করে বাজারের ব্যবসায়ীসহ পথচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এতে করে পুরো বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে।
দিন দিন বাজার ক্রেতাশূন্য হয়ে পড়ছে। কাঞ্চন বাজার এলাকায় ক্রেতার সমাগম বাড়াতে বর্তমান মেয়র রফিকুল ইসলাম খাজনা মওকুফ করে দিয়েছেন। এতে করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সুবিধা হয়েছে। যারা কাঞ্চন বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড ও মদ খেয়ে মাতলামি করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান বক্তারা। ব্যবস্থা নেয়া না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে জবাব দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।
উল্লেখ্য, গত ৩রা ডিসেম্বর পৌর বাজারে প্রকাশ্যে গোলাম রসুলের লোকজন কয়েকজনের ওপর সন্ত্রাসী হামলা করে। এতে গত ৩ দিন যাবত বাজার ক্রেতাশূন্য হয়ে পড়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর