× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

বিরাট কোহলিকে সমালোচনায় বিদ্ধ করলেন সুনীল গাভাস্কার

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(২ মাস আগে) ডিসেম্বর ২৪, ২০২০, বৃহস্পতিবার, ৫:২৬ অপরাহ্ন

আজিঙ্কা রাহানেকে যাবতীয় দায়িত্ব বুঝিয়ে ৩৬ রানের কলঙ্ক মাথায় নিয়ে পিতৃত্বকালীন ছুটিতে চলে গেলেন বিরাট কোহলি। বিরাট কোহলির এই দায়িত্বজ্ঞানহীন আচরণ গোটা দেশজুড়ে যে নেতিবাচক প্রভাব ফেলেছে তার সঙ্গে যুক্ত হলো সুনীল গাভাস্কা্রের নাম। কিংবদন্তী এই ব্যাটসম্যান বিরাট কোহলির সফরের মাঝপথে ফিরে আসা যেমন বরদাস্ত করেননি, ঠিক তেমনই আজ সরব হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের বৈষম্য নিয়ে। সুনীল গাভাস্কার জানাচ্ছেন, ভারতীয় দলের নেট বোলার টি নটরাজন আই পি এলের প্লে অফ এর সময় প্রথমবার বাবা হন। নটরাজন সেই সময় ছুটি চেয়েও পাননি। তিনি বাড়ি ফেরার সুযোগ পাবেন ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফর শেষ হওয়ার পর জানুয়ারির শেষ সপ্তাহে। অথচ দলের অধিনায়ক, নির্ভরযোগ্য ব্যাটসম্যান সফরে একটি টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটিতে চলে গেলেন। একজন নেট বোলার পিতৃত্বকালীন ছুটি পান না, আর দলের ক্যাপ্টেন পান।
গাভাস্কার বলেছেন, ভারতেই এই বৈষম্য সম্ভব। কি উত্তর দেবে ভারতীয় ক্রিকেট বোর্ড?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
shiblik
২৪ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৬:৩০

সুনীল গাভাস্কার -একজন ভদ্র তারকা যে ভারতকে বাচিয়ে রেখেছিল একযুগের বেশী সময় ধরে -তার মতামত গুরুত্তের সাথে দেখা উচিত বর্তমান তারকাদের।

অন্যান্য খবর