× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

মমতা বন্দোপাধ্যায় বাংলাকে ছারখার করে দিয়েছেন: মোদি

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(২ মাস আগে) ডিসেম্বর ২৫, ২০২০, শুক্রবার, ৩:০৩ অপরাহ্ন

৯ কোটি কৃষক পরিবারের জন্যে ১৮ হাজার কোটি টাকা মঞ্জুর করে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তীব্র ভাষায় আক্রমণ করলেন মমতা বন্দোপাধ্যায়কে। মোদি তার ভাষণে বলেন, মমতা বন্দোপাধ্যায় বাংলাকে ছারখার করে দিয়েছেন।  রাজ্যের ৭০ লাখ কৃষকের জন্যে তিনি কিছুই করেননি। ২৩ লাখ কৃষক কেন্দ্রীয় সরকারের সাহায্যের জন্যে অনলাইনে আবেদন করেছিলেন। মমতা সরকার সেই আবেদন ভেরিফাই পর্যন্ত করেনি। ফলে, ২৩ লাখ বাংলার কৃষক বঞ্চিত হল।  মোদি বলেন, বাংলার কৃষকদের দুর্দশার কথা ভুলে মমতা পাঞ্জাবের কৃষকদের দুঃখ নিয়ে মাথা  ঘামান। বাংলা রসাতলে গেলেও মমতা বন্দোপাধ্যাইয়ের কিছু যায় আসে না। মোদি এদিন বলেন, কিছু রাজনীতিবিদ আছেন যারা কৃষক আন্দোলনকে উস্কে দিয়ে নিজেদের রাজনৈতিক ফায়দা তুলতে ব্যস্ত। ওরা ভুলে যান যে আগুন নিয়ে খেলার পরিণতি ভালো হয় না।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dr. Md Abdur Rahman
২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ৭:১৪

Mr. Modi,Amit Shah, Rajnath Sing, Dilipi Ghosh, Jogi Aditta gong have burnt the whole India. India has become a Hatred Hindu state. All Bangali in west bengal should be united to become Independent or should join with Bangladesh !!!!

Shusanto das
২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ৪:০৮

Everybody should be leave and hate momota begum.joy shri Krishna. Joy bjp.

সচেতন নাগরিক
২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ৩:৫৭

মমতা যদি ছারখার করে থাকেন বাংলাকে তাহলে মোদি এবং অমিত ও তার দল বিজেপি ধর্মের লেবাস দিয়ে গোটা ভারতকেই ছারখার করে চলেছেন !!!

Kazi
২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ৩:৩৫

It is government money not yours.

অন্যান্য খবর