× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

এবার নতুন আঙ্গিকে ‘সেরা রাঁধুনী-১৪২৭’ এর প্রতিযোগিতা

এক্সক্লুসিভ

অর্থনৈতিক রিপোর্টার
৩০ ডিসেম্বর ২০২০, বুধবার

সারা দেশ থেকে সেরা রন্ধনশিল্পী খুঁজে বের করতে ষষ্ঠবারের মতো স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড আয়োজন করেছে ‘সেরা রাঁধুনী-১৪২৭’। মঙ্গলবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার ঘোষণা দেয়া হয়। সেরা রাঁধুনী-১৪২৭ এর প্রতিযোগিতার নিবন্ধন শুরু ৩০শে ডিসেম্বর- চলবে ২০২১ সালের ৩১শে জানুয়ারি পর্যন্ত। ১৮ বছরের বেশি বয়সী বাংলাদেশি নারী-পুরুষ এতে অংশ নিতে পারবেন। তবে সেরা রাঁধুনী ১৪২৪-এর স্টুডিও রাউন্ডে অংশগ্রহণকারীরা এবারের আসরে অংশ নিতে পারবেন না। অনুষ্ঠানে জানানো হয়, সেরা রাঁধুনীর ওয়েবসাইট (www.sheraradhuni.com) বা ফেসবুক পেজে (www.facebook.com/ SheraRadhuni) পাওয়া যাবে। এ ছাড়া ০৯৬১২১১১৩৩৩-এই হটলাইনে রোববার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফোন করে যেকোনো তথ্য জানা যাবে। সারা দেশ থেকে ২৪ জনকে বেছে নেয়া হবে।
এরপর তাদের মধ্য থেকে ১৫ জনকে নিয়ে হবে গ্রুমিং পর্ব। তারাই যাবেন মূল রাউন্ডে। সেরা রাঁধুনী পুরস্কার হিসেবে পাবেন ১৫ লাখ টাকা। প্রথম ও দ্বিতীয় রানারআপ পাবেন যথাক্রমে ১০ লাখ ও ৫ লাখ টাকা। সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা মো. পারভেজ সাইফুল ইসলাম। আয়োজনটির সার্বিক দায়িত্বে থাকছে মিডিয়াকম লিমিটেড। প্রতিযোগিতার পরিকল্পনা প্রসঙ্গে মিডিয়াকম লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা অজয় কুমার কুণ্ডু। এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রন্ধনশিল্পী (শেফ) শুভব্রত মৈত্র, রন্ধন বিশেষজ্ঞ রাহিমা সুলতানা ও অভিনয়শিল্পী দিলারা হানিফ পূর্ণিমা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর