× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
লটারি ১১ই জানুয়ারি

মাধ্যমিক স্কুলে ভর্তিতে আবেদনের সময় বাড়ল

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৩১, ২০২০, বৃহস্পতিবার, ৬:৪৯ অপরাহ্ন

বয়স সংক্রান্ত জটিলতায় দেশের সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা আবেদন করতে পারেনি, তারা ৭ই জানুয়ারি পর্যন্ত আবেদন করার সময় পাচ্ছে। উচ্চ আদালতে রিটের পরিপ্রেক্ষিতে আবেদনের সময় বাড়িয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। একই সঙ্গে স্থগিত হওয়া ভর্তির লটারি হবে ১১ই জানুয়ারি।

আজ বৃহস্পতিবার এ বিষয়ে আদেশ জারি করেছে মাউশি। আগের সময় অনুযায়ী ২৭ই ডিসেম্বর পর্যন্ত আবেদন নেয়া হয়। আর ৩০শে ডিসেম্বর অনলাইন লটারির মাধ্যমে ভর্তির জন্য শিক্ষার্থী নির্বাচনের কথা ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mizanur Rahman
৩১ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১০:৪১

এটা জনগনের সাথে একটা প্রতারনা করা। এটা বেসরকারি স্কুল গুলিকে অসৎ উপায় অবলম্বনের সুযোগ করে দেওয়া। অনেকেই সরকারী স্কলে লটারি/ ভর্তি পরিক্ষার সিদ্ধান্ত নিতে দেরি হওয়ায় বেসরকারি স্কলে এডমিশন নিতে বাধ্য হবে। এরপর যখন সরকারি স্কলে চান্স পাবে তখন বেসরকারি স্কুলে দেওয়া টাকাটা সম্পুর্ন অপচয় হবে। এবং এর জন্য শিক্ষা মন্ত্রণালয় দায়ী। কেন তারা বেসরকারি স্কুলের আগে ভর্তি পরীক্ষা নেয় না। একদিন জনগনের কাছে এর হিসাব দিতে হবে।

অন্যান্য খবর